দেশের অন্যতম সেরা স্মার্ট ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো’র ‘ইশো ডিজাইন স্টুডিও’ সম্প্রতি একটি নতুন মেকওভার শো শুরু করেছে। ‘ইনসাইড স্টাইল’ নামক শো’টিতে বাসস্থানের অভ্যন্তরীণ সৌন্দর্য বাড়ানোর জন্য চমৎকার সব ইশো ফার্নিচার প্রদর্শন করা হয়। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে ৪ মার্চ থেকে শুরু হওয়া শো'টি এপ্রিলের মাঝামাঝি পর্যন্ত চলবে।

এছাড়া চ্যানেল আই’র ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে।  

গ্রাহকের ব্যক্তিত্ব ও চাহিদা মতো যথাযথভাবে বাড়ি ডিজাইন করার সুযোগ প্রদানের লক্ষ্যেই ‘ইনসাইড স্টাইল’ শো’টি শুরু করা হয়। গ্রাহকরা ইশো’র ওয়েবসাইট থেকে ‘ইশো ডিজাইন স্টুডিও’ থেকে এই সার্ভিস নিতে পারবেন।  

এই পর্যন্ত 'ইনসাইড স্টাইল' শো’র ৩ টি হোম মেকওভার পর্ব সম্প্রচারিত হয়েছে। পর্ব তিনটিতে-বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, অভিনেত্রী আজমেরি হক বাঁধন এবং জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সালমান মুক্তাদির অংশ নিয়েছেন। প্রতিটি পর্বেই নতুন ও চমৎকার কিছু মেকওভার ডিজাইন তুলে ধরে হয়েছে, যা বাসস্থানের পরিবেশ উন্নত করে তুলতে সাহায্য করবে।

ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, 'ইশো বিশ্বাস করে যে, বাসস্থানের পরিবেশে আমাদের ব্যক্তিত্বের প্রতিফলন উঠে আসে। আর সেক্ষেত্রে 'ইনসাইড স্টাইল' হোম মেকওভার একটি গেম-চেঞ্জার। আমাদের পণ্যগুলো গ্রাহকদের হাতের নাগালে নিয়ে আসার মাধ্যমে আমরা তাদের লাইফস্টাইলের পাশাপাশি বাসস্থানকেও স্মার্ট ও সুন্দর করে তুলতে সাহায্য করছি।' 

‘ইনসাইড স্টাইল’র পর্বগুলো দেখতে চোখ রাখুন চরকি’তে। হোম মেকওভার সার্ভিস পেতে লগইন করুন www.isho.com। সংবাদ বিজ্ঞপ্তি