স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ‘এক্সেল টেলিকম’ লজিস্টিক নেটওয়ার্ক ‘পেপারফ্লাই’কে পণ্য ডেলিভারি সেবার দায়িত্ব দিয়েছে।

বাংলাদেশে স্যামসাং মোবাইলের অথরাইজড শপ হচ্ছে এক্সেল টেলিকম। যেখানে স্যামসাং ইলেকট্রনিক্সের সব অরিজিনাল পণ্য পাওয়া যায়। প্রতিষ্ঠানটি তাদের গ্রাহকদের বেস্ট মোবাইল এক্সপেরিয়েন্স এবং সার্ভিস সেবা দিয়ে থাকে। স্মার্টফোন, ফিচার ফোন এবং ফ্ল্যাগশিপ ফোনের সঙ্গে বিভিন্ন ধরনের মোবাইল এক্সেসরিজ পাওয়া যায় এক্সেল টেলিকমে।

এক্সেল টেলিকমের জেনারেল ম্যানেজার অব ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস ফখরুল ইসলাম এবং পেপারফ্লাই’র চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ চুক্তি সই করেন। চুক্তি মতে, পেপারফ্লাই এক্সেল টেলিকম লিমিটেডের সারাদেশে হোম ডেলিভারির কাজ করবে। পেপারফ্লাই’র ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে এক্সেল টেলিকম সারাদেশে তাদের সেবা পৌঁছে দিতে চায়।

পেপারফ্লাই’র কো-ফাউন্ডার এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ জানালেন, পেপারফ্লাই তার দুইশয়ের বেশি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে দেশজুড়ে যে কোন আকারের ও যে কোন ধরনের পণ্যের ডোরস্টেপ পিকাপ এবং ডেলিভারি সেবা নিশ্চিত করে থাকে।

সারাদেশে ১ কোটি ১০ লাখ ডেলিভারি সেবা নিশ্চিত করেছে পেপারফ্লাই। শুধু বড় শহরগুলো বা গ্রামেই ডেলিভারি সেবা সীমিত নয়, পণ্য সরবরাহ সেবা সন্দীপ, টেকনাফ এবং উখিয়ার মতো দুর্গম স্থানেও পৌঁছে দিয়েছে। মাত্র ২৪ ঘণ্টায় জেলা শহর থেকে ঢাকায় পণ্য পৌঁছে দিতে পারে প্রতিষ্ঠানটি।