চট্টগ্রামের কর্ণফুলীতে শোরুম উদ্বোধন করলো ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। উপজেলার শিকলবাহার কলেজ বাজারের হাজী ফারুক টাওয়ারে এক্সক্লুসিভ পরিবেশক হিসেবে চালু হলো শোরুমটি। এখানে ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ডিজিটাল ডিভাইস, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্য পাওয়া যাবে। উদ্বোধন ও ঈদ উপলক্ষে এই শোরুমে সব ধরনের পণ্যে ফ্ল্যাট ১০ শতাংশ মূল্যছাড় দেওয়া হচ্ছে।

গত শনিবার 'মেসার্স হক ইলেকট্রনিক্স' নামে শোরুমের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান এবং শিকলবাহা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার সহকারী পুলিশ পরিদর্শক স্বপন কুমার দাস, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক প্রধান মনিরুল হক মনা এবং হক ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সহ-স্বত্ত্বাধিকারী ইকরামুল হক পাটোয়ারীসহ স্থানীয়রা।

এমদাদুল হক সরকার বলেন, সারাদেশে ওয়ালটনের ২০ হাজারেরও বেশি সেলস আউটলেট রয়েছে। ক্রেতারা বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য সাদরে গ্রহণ করেছেন। দেশের চাহিদা মেটানোর পর ৪৬টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে ওয়ালটন। এই শোরুমের মাধ্যমে কর্ণফুলী এলাকায় ওয়ালটনের ব্যবসায়িক পরিধি আরও বৃদ্ধি পাবে।

ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ঘরে ঘরে এখন ওয়ালটন পণ্য। মানুষের হাতের নাগালে ওয়ালটনের পণ্য পাওয়া এলাকাবাসীর জন্য সৌভাগ্যের।

হক শোরুমের ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) নাঈমুল আজম আল বাকী জানান, দীর্ঘদিন ধরেই এমন একটি ইলেকট্রনিক্স ও ইলেকটিক্যাল পণ্যের শোরুম কর্ণফুলী এলাকার মানুষের প্রয়োজন ছিল। সেই চাহিদা পূরণ করলো ওয়ালটন। তিনি বলেন, ক্রেতাদের জন্য সব ধরনের পণ্য কেনায় ফ্ল্যাট ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ভবিষ্যতেও এ ধরনের সেবা অব্যাহত থাকবে বলে জানান তিনি। সংবাদ বিজ্ঞপ্তি