ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকায় অপো ব্র্যান্ড শপ উদ্বোধন

ঢাকায় অপো ব্র্যান্ড শপ উদ্বোধন

.

 কবির হাসান

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ২৩:৪৯

তারুণ্যের প্রযুক্তি ব্র্যান্ড অপো রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন করেছে। সারাদেশে স্মার্টফোন গ্রাহকদের মানোন্নত অভিজ্ঞতা ও অনন্য সহজলভ্যতা প্রদানে ব্র্যান্ডটি প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিশ্রুতি পূরণের আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক হলো রাজধানীতে এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন।
অপো বাংলাদেশের বিপণনকারী এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, রাজধানীর ব্যস্ততম বাণিজ্যিক এলাকার কেন্দ্রে নতুন ব্র্যান্ড শপ উদ্বোধন সত্যিই রোমাঞ্চিত উদ্যোগ। নতুন

শপে অত্যাধুনিক উদ্ভাবনী পণ্যসেবা দেখার জন্য গ্রাহক ও উৎসাহীদের স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছি। নিজেদের দৈনন্দিন জীবনযাত্রার সঙ্গে মানানসই শপে অপো ব্র্যান্ডের ভক্তরা এখন থেকে সময় নিয়ে যাচাই-বাছাই করে পছন্দের মডেল সহজেই কিনতে পারবেন। রাজধানীর জনপ্রিয় শপিং এরিয়ায় অপো ব্র্যান্ডের নতুন এক্সক্লুসিভ শোরুমের কৌশলগত অবস্থান স্মার্টফোন ভক্তদের বৈশ্বিক মানের অভিজ্ঞতা নিশ্চিত করবে।

সারাদেশে স্মার্টফোন গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে নানা ধরনের উদ্ভাবনী ডিভাইস ও অত্যাধুনিক আনুষঙ্গিক জিনিসপত্র প্রদর্শিত হবে শোরুমে। স্মার্টফোনপ্রেমীরা বহু সমস্যা সমাধানে পাবেন তাৎক্ষণিক গ্রাহক সেবা। স্মার্টফোন  গ্রাহকদের মানোন্নত শপিং অভিজ্ঞতা দেবে বসুন্ধরার প্রদর্শনী কেন্দ্র।
 

আরও পড়ুন

×