টেলিভিশন

বাবাকে ছাড়িয়ে আয়াশ

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৮     আপডেট: ৩১ আগস্ট ২০১৮      

অনলাইন ডেস্ক

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর একমাত্র সন্তান আয়াশ। এবার বাবার পথ ধরেই হাটতে শুরু করলো ছেলে। গেলো ঈদে শিহাব শাহীন পরিচালিত ‘বিনি সুতোর টান’ টেলিছবিতে বাবার সঙ্গে অভিনয় করেছে আয়াশ। এতে বাবা অপূর্বতে নয় আয়াশের অভিনয়নই প্রাণভরে উপভোগ করেছেন দর্শক।

ফলে এখন ভিন্ন এক অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন অপূর্ব।  এতোদিন অপূর্ব তার নিজের নাটকের জন্য দর্শকের কাছ থেকে প্রশংসা পেতেন। কিন্তু নাটকটি প্রচার পর থেকে  ছেলে আয়াশের অভিনয়ের জন্য প্রশংসা শুনছেন প্রতিদিন।

আয়াশ

এক প্রকার হুট করেই ছেলের অভিনয়ে আশা  আয়াশের। ছেলে অভিনয়ে আসবে এমনটি অপূর্ব কিংবা তার স্ত্রী অদিতির  ভাবনায় ছিলোনা বলেই জানান অপূর্ব।

ছেলের এমন অভিনয়ে উচ্ছ্বসিত অপূর্ব পত্নী অদিতি। তিনি বলেন ‘ সত্যি বলতে কী আয়াশ অভিনয় করবে এটা আমি কিংবা অপূর্ব কখনো ভাবিনি। আবার এটাও ভাবতাম যে আয়াশ বড় হয়ে যদি অভিনয়ের সাথে নিজেকে সম্পৃক্ত না রাখতে চায়, এ কারণে ছোটবেলায় এমন একটা চরিত্রে তাকে দিয়ে অভিনয় করিয়ে রাখি সে যেন বড় হয়ে দেখতে পারে। সেই ভাবনায় এই টেলিছবিতে অভিনয় করা। কিন্তু প্রচারের পর দর্শকের কাছ থেকে এতো সাড়া পাবো, ভাবতেও পারিনি। আমি মা হিসেবে অনেক গর্বিত।’

অপূর্ব শুটিংয়ের কারণে নেপাল রয়েছেন। মুঠোফোনে নেপাল থেকে অপূর্ব বলেন, ‘বাবা হিসেবে আমি আজ সত্যিই গর্বিত। আমাদের আয়াশের জন্য সবাই দোয়া করবেন।’