টেলিভিশন

ঈদে আসছে কদু আজাদ

প্রকাশ: ১৭ মে ২০১৯     আপডেট: ১৭ মে ২০১৯      

বিনোদন প্রতিবেদক

‘জমজ ১১’তে অভিনয় করছেন মোশাররফ করিম ও অপর্ণা ঘোষ

বাবা কদু আজাদ তার জমজ দুই ছেলে একাব্বর-নেকাব্বর। এই তিন জনের চরিত্রেই আছেন মোশাররফ। তিনজনের চরিত্র তিন রকম।কৃপণ বৃদ্ধ বাবা, অতি সরল ও অতি চালাক দুই ছেলে। গল্পে আহামরি কিছু না থাকলেও হাসির খোরাক আছে। আছে কমেডির প্রাণ মোশাররফ করিম। আর নাটকে মোশাররফ করিম থাকা মানেই হাসি-আনন্দের ভরপুর প্যাকেজ। নাটকের নাম ‘জমজ’। দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় নাটক এটি। ঈদের আগে তাই এ নাটকের সিক্যুয়েল নির্মাণের জন্য অনুরোধ করেন মোশাররফ ভক্তরা।

প্রতি ঈদে প্রচার হয় নাটকটি। একক নাটক হলেও প্রতি ঈদেই নির্মিত হচ্ছে জমজের সিক্যুয়েল। দর্শকপ্রিয়তার জন্যই এই সিক্যুয়েল। নির্মিত হচ্ছে এবারও। নাম ‘জমজ ১১’। 

জমজে এবার ব্যতিক্রম থাকছে অনেক কিছুই। মোশাররফ করিমের বিপরীতে আছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। মোশাররফ করিমের নিজ কণ্ঠে গানও থাকছে। প্রথম পর্ব থেকেই জমজ নির্মাণ করছেন আজাদ কালাম। নির্মাতা হিসেবে এবারও থাকছেন তিনি।  প্রচার হবে  আর টিভির ঈদ আয়োজনেই। 

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘জমজ নাটক দর্শকদের কাছে এমন জনপ্রিয়তা পেয়েছে যে ঈদের আগে থেকেই পরিচালক, আমি ও চ্যানেল কর্তৃপক্ষের কাছে সিক্যুয়েলের জন্য অনুরোধ আসতে থাকে। দর্শকদের এ বিষয়টিকে শ্রদ্ধা করি আমরা। তাই একের পর এক জমজের সিক্যুয়েল নির্মাণ করা হচ্ছে। এবারের সিক্যুযেলে দারুন একটি গল্পও থাকবে। সেই সঙ্গে থাকছে দর্শকদের হাসানোর সকল উপকরণও।’ 

নাটকটির শুটিং চলছে এখন। পরিচালক আজাদ কালাম বলেন, ‘বরাবরের মতো এবারও প্রধান চরিত্রে থাকবেন মোশাররফ করিম। দেখা যাবে তাকে বিভিন্ন চরিত্রে। যেভাবে আপনারা এর আগের গুলোতে দেখতে পেয়েছেন দর্শক।’ 

বিষয় : জমজ ১১ মোশাররফ করিম অপর্ণা ঘোষ বিনোদন