আজ চ্যানেল আইয়ের জন্মদিন

প্রকাশ: ০১ অক্টোবর ২০১৯     আপডেট: ০১ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

‘হৃদয়ে বাংলাদেশ, প্রবাসেও বাংলাদেশ’ এই স্লোগানকে বুকে ধরে পথ চলছে দেশের অন্যতম জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল আই। আজ (১ অক্টোবর) ২১ বছরে পা রেখেছে চ্যানেলটি। বিশেষ  এই দিনটি তাই বিশেষ আয়োজনে পালন করা হচ্ছে রাজধানীর তেজগাঁওয়ে চ্যানেল আই প্রাঙ্গণে।

বেলা সোয়া ১১টা থেকে শুরু হয়  জন্মদিনের অনুষ্ঠান। চ্যানেলটির চেতনা চত্বরে বেলুন উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, চ্যানেল আইয়ের পরিচালনা পর্ষদের সদস্য, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ দেশের বিশিষ্ট ব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

জন্মদিন উপলক্ষে কেক কাটা হয় এ সময়। 

জন্মদিনের এ আয়োজনে চ্যানেল আইয়ের কর্ণধার ফরিদুর রেজা সাগর বলেন, ‘চ্যানেল আই আপনাদের মতো করে, আপনাদের রুচি অনুযায়ী সামনে এগিয়ে যাবে।’ আর শাইখ সিরাজ বলেন, ‘চ্যানেল আই যখন শুরু হয়েছিল, তখন দেশ যে জায়গায় ছিল, নিঃসন্দেহে সেখান থেকে অনেক এগিয়েছে। এই উন্নয়নের পেছনে যদি গণমাধ্যমের ভূমিকা থাকে, তাহলে নিঃসন্দেহে চ্যানেল আইয়েরও ভূমিকা আছে। আমরা মনে করি লাল–সবুজের শক্তি নিয়ে চ্যানেল আই অনেক দূর এগিয়ে যাবে।’