জনপ্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্ট নাটকের দর্শকদের জন্য সুখবর জানালেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি। সুখবরটি হচ্ছে নাটকটির অন্যতম জনপ্রিয় একটি চরিত্র অন্তরা এবার ঢাকায় আসছেন। 

বর্তমানে নাটকটির  সিজন থ্রি চলছে। এই সিজন থ্রির কয়েকটি পর্বের শুটিং হয় নোয়াখালীতে। ব্যাচেলর পয়েন্ট নাটকের নোয়াখালী পর্বগুলো বেশ জমিয়েছেন দুই চরিত্র অন্তরা আর জাকির। এই দুটো নতুন চরিত্র নোয়াখালীকে পর্বকে তুমুলভাবে আলোচনায় নিয়ে আসে। 

অন্তরা চরিত্রটি নোয়াখালীর হলেও এবার ঢাকার পর্বেও দেখা যাবে তাকে। নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, নাটকটির আগের পর্ব যারা দেখেছেন তারা জানেন অন্তরার সঙ্গে শুভর সখ্য তৈরি হয়। নোয়াখালী থেকে ঢাকায় আসার পর শুভ আর অন্তরা নিয়েমিত যোগাযোগ করতে থাকে। সেই অন্তরা এবার  ঢাকায় আসার সিদ্ধান্ত নেন। অবশেষে ঢাকায় আসেন অন্তরা দেখা করেন শুভর সঙ্গে। ঢাকায় এসে অন্তরা তার দুলা ভাইয়ের বাসায় উঠবে। 

এর আগে নোয়াখালী পর্বতে দেখা যায় শুভ অন্তরার প্রেমে পাগল হয়ে তার সঙ্গে আলাপ করতে যায়। আর এখানেই বাধা হয়ে দাঁড়ায় কাবিলা। কাবিলা চায় না নোয়াখালীর এই অন্তরার সঙ্গে তার বন্ধু শুভর প্রেম হোক। শুভকে কাবিলা নানাভাবে বোঝাতে চেষ্টা করে যে অন্তরা ভালো মেয়ে নয়। অন্তরা ছেলেদেরকে নাচায়, নয়াখালীর অনেক ছেলই নাচিয়ে ছেড়েছে এই অন্তরা। শুভ এমনভাবে প্রেমে পড়ে যে মাঝে মধ্যে রাত বিরেতে অন্তরার বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করে। 

যাহোক, কাবিলা শুভকে শেষ পর্যন্ত অন্তরার সাথে আলাপ করিয়ে দেয়। আর শুভ চুটিয়ে অন্তরার সঙ্গে দেখা করে আলাপ চালাতে থাকে। এক সময় তো ঢাকাতে ফিরতেই হবে। কাবিলা, পাশা ভাই, শুভরা ঢাকায় ফিরে আসে। কিন্তু শুভর মন পড়ে থাকে  নোয়াখালীতে। সারাক্ষণ মনের ভেতর অন্তরা অন্তরা। সারাদিন ফেসবুক মেসেঞ্জারে অন্তরার সঙ্গে চ্যাটিং চলতেই থাকে। এভাবেই অন্তরা একসময় শুভর প্রতি আগ্রহী হয়ে ঢাকায় চলে আসে।

নাটকটিতে শুভ চরিত্রে অভিনয় করছেন মিশু সাব্বির আর অন্তরা চরিত্রে অভিনয় করছেন ফারিয়া শাহরিন।