গত বছরের শেষের দিকে সমকালকে দেওয়া এক সাক্ষাৎকারে নির্মাতা কাজল আরেফিন অমি বলেছিলেন, ২০২১ সালে নিজের কিছু কিছু গল্প দর্শকদের সামনে তুলে ধরতে চান। যে গল্পগুলো নিজের ভাবনা-চিন্তার প্রতিনিধিত্ব করবে। বছর শুরুতে 'ভাইরাল গার্ল' প্রকাশ করে অমি জানান দেন– কথামতো কাজ করছেন তিনি। 

'ভাইরাল গার্লে'র পর অমি এবার সামনে নিয়ে এলেন ‘লতা অডিও’ নাম একটি ‘পিরিওডিক্যাল ড্রামা’। অমির ভাষায়, আমার অন্যরকম একটি কাজ 'লতা অডিও'। পুরোপুরি ক্লাসিক্যাল ফ্লেভার। যেখানে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন।

অমি জানালেন, নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছেন তিনি। শুক্রবার দুপুরে মোশনরক এন্টারটেইনমেন্টর ইউটিউব চ্যানেলে প্রচার হয় নাটকটি।

নাটকটির গল্প বছর বিশেক আগের। যে সময়টা অডিও সিডির স্বর্ণযুগ ছিল। সেই সময়কার অডিও সিডির দোকানদারের প্রেমের গল্প উঠে এসেছে ‘লতা অডিও’ নাটকে। পরিচালক বলেন, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। নাটকের গল্পটা ২০০০ সালের দিককার। অডিও দোকানে গান রেকর্ড বা ক্যাসেট কিনতে যাওয়া মেয়েটার সঙ্গে দোকানদারের প্রেমটা উঠে এসেছে 'লতা অডিও'-তে।

পরিচালক আরও জানালেন, 'লতা অডিও' কোনো সিরিয়াস গল্পের নাটক নয়। গল্পের মধ্যে প্রেম ভালোবাসা খুনসুটি রয়েছে। নাটকটি দেখার সময় দর্শকরা ২০ বছর আগের সময়টা ধরতে পারবেন।

নিশো-মেহজাবিন ছাড়াও এতে অভিনয় করেছেন মীরাক্কেলের পাভেল, লামিয়া লাম প্রমুখ।

মন্তব্য করুন