টেলিভিশনে তারকাদের নিয়ে ‘এবং পূর্ণিমা’ দিয়ে উপস্থাপনায় নাম লেখান অভিনেত্রী পূর্ণিমা। ২০১৮ সালে ‘এবং পূর্ণিমা’ নামে আরটিভিতে সেলিব্রেটি শো উপস্থাপনা করে তুমুল আলোচিত হন পূর্ণিমা। এর দুই বছর পর আরেকটি অনুষ্ঠান উপস্থাপনা করতে চলেছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা। নাম 'পূর্ণিমার আলো'। প্রচার হবে দেশ টিভিতে।

আগের অনুষ্ঠানটির সঙ্গে এটির পার্থক্য হলো, এবার অভিনয় জগতের তারকাদের পাশাপাশি পূর্ণিমার অতিথি হয়ে আসবেন রাজনীতি ও খেলার মাঠের আলোচিত ব্যক্তিরা।

এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতিকে নিয়ে। তবে প্রথম পর্বে থাকছে চমক। এই পর্বে পূর্ণিমার সঙ্গে থাকবেন নায়ক ফেরদৌস ও রিয়াজ। তারা দুজন উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন ভক্তদের সঙ্গে। থাকবে তিনজনের আড্ডাও। দ্বিতীয় পর্ব থেকে মূল অনুষ্ঠানটি শুরু হবে।

অনুষ্ঠান উপলক্ষে মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারের একটি রেস্টুরেন্টে দেশ টিভি এবং স্পন্সর প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি হয়। এ সময় দেশ টিভির পরিচালক তারিক সুজাত ও চিত্রনায়িকা পূর্ণিমা উপস্থিত ছিলেন। 

প্রাথমিক চুক্তিতে অনুষ্ঠানটির ৫২টি পর্ব নির্মাণ করার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে, যা দেশ টিভিতে আগামী ৬ মার্চ থেকে সম্প্রচার হবে বলে জানানো হয়। প্রতি শনিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে অনুষ্ঠানটি দেখতে পাবেন দর্শকরা। 

মন্তব্য করুন