কাজ সহজ করে ব্লেন্ডার

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯      

শরীফুল শাওন

মসলাপাতি মিহি করা কিংবা পছন্দের জুস বানিয়ে খাওয়ায়। প্রয়োজন ব্লেন্ডার। সংসারের নিত্যপণ্যের মধ্যে ব্লেন্ডারের প্রয়োজন অনেক। গৃহিণীরা অনেক সময় বুঝে উঠতে পারেন না কোন ব্লেন্ডার কিনবেন, কোনটা কতটুকু কাজের। যারা সংসারের এই প্রয়োজনীয় জিনিসটি এখন কিনতে চান, তাদের জন্য রইল কিছু পরামর্শ।

নানা রকম ব্লেন্ডার

বাজার ঘুরে অনেক রকমের জুসার বা ব্লেন্ডার পাবেন আপনি। আকার ও রঙের ওপর নির্ভর করে নানা ধরনের জুসার পাবেন। ছোট, বড়, গোল, লম্বা- নানা ধরনের ব্লেন্ডার পাওয়া যায় বাজারে। আপনার সংসারে কোন ব্লেন্ডারটি প্রয়োজনীয় সেই অনুযায়ী কিনতে পারেন।

পাবেন যেখানে

রাজধানীর নিউমার্কেট, চন্দ্রিমা মার্কেট, বায়তুল মোকাররম মার্কেট, গুলিস্তান স্টেডিয়াম মার্কেট, বসুন্ধরা সিটি শপিংমল, গুলশান ডিসিসি মার্কেট, বেস্ট ইলেকট্রনিকস শোরুম, ট্রান্সকম ইলেকট্রনিকস শোরুম ছাড়াও সিঙ্গার, ফিলিপস, ওয়ালটন বিভিন্ন ব্র্যান্ডের নিজস্ব শোরুমে পাওয়া যায়।

দরদাম

ব্র্যান্ড ও আকারের ওপর নির্ভর করে জুসারের দরদামে পার্থক্য দেখা যায়। বিভিন্ন ব্র্যান্ডের জুসারের দাম পড়ে দুই হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত। এ ছাড়া নন-ব্র্যান্ডের জুসার পেয়ে যাবেন এক হাজার ৬০০ থেকে চার হাজার টাকার মধ্যে। া