নতুন রূপে বিদ্যা বালান

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯      

আনন্দ প্রতিদিন ডেস্ক

'ডার্টি পিকচার'খ্যাত বলিউড অভিনেত্রী বিদ্যা বালান নানা ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরতে পছন্দ করেন। কিন্তু ফটোশুট বা গ্ল্যামার লুক নিয়ে খুব বেশি কিছু করতে পছন্দ করেন না। কিন্তু এবার তাই করলেন। অবশ্য এই ক্ষেত্রে চিত্রগ্রাহক যদি হন ডাব্বু রতনানি, তা হলে কথা আলাদা। নিজের জন্মদিন উপলক্ষে নানা কাজের ফাঁকে এই প্রখ্যাত চিত্রগ্রাহক ডাব্বু রতনানির সঙ্গে একটি ফটোশুট করেন। সেখানে একদম অন্য ধরনের লুকে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। নতুন হেয়ার স্টাইল ও বোল্ড পোশাকে নিজেকে দেখে বিদ্যা নিজেই খুব বিস্মিত হন। তাই সেই ছবি নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে, যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ডাব্বু রতনানি এমনিতেই খুব জনপ্রিয় বলিউড তারকাদের কাছে। কারণ, তিনি একদম নতুন ধরনের লুক দেন তারকাদের ফটোশুটের মাধ্যমে। ফটোশুটের পরে ডাব্বু নিজেও তার ইনস্টাগ্রামে বিদ্যার সঙ্গে মজার মুহূর্ত শেয়ার করেছেন।

বিদ্যা বালানের হাতে আছে এখন অনেক কাজ। সম্প্রতি তিনি রামা রাওয়ের বায়োপিকে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। এরপর তিনি কাজ করবেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী বনি কাপুর প্রযোজিত একটি তামিল সিনেমায়। এই ছবির মাধ্যমে দক্ষিণী চলচ্চিত্রে যাত্রা শুরু করছেন বিদ্যা। অবশ্য সেই ছবির দৃশ্যধারণ শুরু হতে আরও সময় লাগবে। এ ছাড়া বিখ্যাত গণিতজ্ঞ শকুন্তলা দেবীর বায়োপিকেও অভিনয় করবেন তিনি।