জন্মদিনে ভিন্নরূপে ক্যাটরিনা কাইফ

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯      

আনন্দ প্রতিদিন ডেস্ক

আজ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ৩৬তম জন্মদিন। নিজের জীবনের বিশেষ এ দিনে ক্যাট মোহনীয় রূপে হাজির হয়েছেন ভক্তদের সামনে। জন্মদিনের কয়েকদিন আগেই মেক্সিকো উড়ে গিয়েছেন ক্যাটরিনা। উত্তর আমেরিকার এ দেশেই বর্তমানে ছুটি কাটাচ্ছেন তিনি। ছুটির আমেজের সেই মুহূর্ত তিনি ভক্তদের মধ্যে ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামের মাধ্যমে। যেমনটা গত রোববার মেক্সিকোর জঙ্গলঘেরা নদীর ধারে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। সেই ছবিতে তাকে দেখা যাচ্ছে, রঙ-বেরঙের স্বল্প পোশাকে। আর সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। ছবিতে অনিন্দ্যসুন্দর ক্যাটরিনাকে আগাম শুভেচ্ছা জানান ভক্ত থেকে শুরু করে বলিউড তারকারা পর্যন্ত।

এদিকে শুভেচ্ছার জবাব দিতেই গতকাল এক ভিডিওবার্তা ভক্তদের উদ্দেশে প্রকাশ করেন এ অভিনেত্রী। সেখানে তিনি বলেন, 'বলিউডকে বাইরে থেকে দেখলে যতটা আনন্দের, স্বপ্নের বলে মনে হয়, বাস্তবটা অনেকটা উল্টো। বলিউডে টিকে থাকতে গেলে সাফল্য পেলে তা মাথায় নিলে চলবে না। ব্যর্থতা এলে তা হৃদয়ে নিলে চলবে না। এই ঝলমলে দুনিয়ায় টিকে থাকা সহজ কাজ নয়। এখানে টিকতে গেলে ইস্পাতের মতো স্নায়ু দরকার। স্নায়ু শক্ত না হলে এই দুনিয়ায় টিকে থাকতে পারা যাবে না। বলিউডের স্বপ্নের দুনিয়ায় ১৬ বছর কাটানোর পর নিজের উপলব্ধি এভাবেই সবার সঙ্গে ভাগ করে নেন এ অভিনেত্রী।

'ভারত'-এ সালমান খানের বিপরীতে অভিনয় করার পর ক্যাটরিনার আগামী সিনেমা 'সূর্যবংশী'। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন অক্ষয় কুমার। ভারত ছবিটি সেভাবে সফলতা না পেলেও নতুন ছবিটি নিয়ে বেশ আশাবাদী ক্যাটরিনা কাইফ।