সাবিনা ইয়াসমিন গাইলেন রোজিনার প্রথম ছবিতে

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

নন্দিত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনের গান রেকর্ড করার মধ্য দিয়ে শুরু হলো 'ফিরে দেখা' ছবির কাজ। এই ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অভিনেত্রী রোজিনা। তিনি জানান, গল্পের সঙ্গে মিল রেখে ছবির গান তৈরি করা হয়েছে। তাই শুটিংয়ের আগেই গান রেকর্ডিং শেষ করার পরিকল্পনা করেছি। সেই পরিকল্পনা থেকেই সাবিনা ইয়াসমিনের কণ্ঠে রেকর্ড করা হলো ছবির প্রথম গান। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটিতে সুর করেছেন জাবেদ আহমেদ কিসলু। এতে সাবিনা ইয়াসমিনের সঙ্গে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন মোমিন বিশ্বাস।

সাবিনা ইয়াসমিন বলেন, ভালো একটি গানে কণ্ঠ দেওয়ার পর আনন্দে মনটা ভরে থাকে। এই ভালোলাগা আরও বেড়ে গেছে ছবিটা রোজিনার বলে। তার অভিনীত অসংখ্য ছবিতে প্লেব্যাক করেছি, এবার করলাম তার পরিচালনার প্রথম ছবিতে।

আশা করছি, যে পরিকল্পনা নিয়ে রোজিনা কাজ শুরু করেছেন, তা সফলভাবে শেষ হবে।

প্রথম পরিচালনার ছবি নিয়ে রোজিনা আরও জানান, মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত 'ফিরে দেখা' ছবির শুটিং শুরু হবে আগামী মার্চ মাসে। রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে ও তার আশপাশের এলাকায় ছবির দৃশ্য ধারণ করা হবে। সরকারি অনুদানের এই ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন।