প্রকাশ হলো প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী টিনা রাসেলের নতুন গানচিত্র 'পাগলেরই বেশ'। গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী জিসান শুভর কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। সম্প্রতি গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন [ডিএমএস]। নতুন এই গান নিয়ে উচ্ছ্বসিত টিনা রাসেল বলেন, প্রত্যেক সংগীতশিল্পীই সারাজীবন গান করেন। কিন্তু প্রত্যেক শিল্পীই তপস্যায় থাকেন তার জীবনের সেরা গানটি গাওয়ার জন্য। আমার বেলাতেও তাই। আমি এ পর্যন্ত যত গান করেছি, আমার কাছে মনে হয়েছে, 'পাগলেরই বেশ' আমার সেই কাঙ্ক্ষিত গান। আত্মতৃপ্তির গান। টিনা রাসেল আরও বলেন, আমি কখনও খুব সহজে কোনো কিছু পেতে চাইনি। একটা ভালো গানের জন্য বরাবরই যুদ্ধ করেছি। একটা ভালো গান মানে ভালো কিছু কথা, কথার সঙ্গে সামঞ্জস্য রেখে অসাধারণ সুর এবং সংগীতায়োজন। এর সবকিছুই আছে 'পাগলেরই বেশ' গানটিতে। আমি চেষ্টা করেছি গায়কির সর্বোচ্চটা দিতে। বাকিটা শ্রোতাদের ওপর। আমি আশাবাদী, গানটি নিয়ে।

জানা গেছে, সুনামগঞ্জের নয়নাভিরাম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। ভিডিওতে অভিনয় করেছেন পূর্ণিমা বৃষ্টি এবং নোমান। ভিডিওতে আছে টিনা রাসেলের উপস্থিতিও।

ধ্রুব মিউজিক স্টেশন [ডিএমএস] সূত্রে জানা গেছে, গত ৩০ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় 'পাগলেরই বেশ' গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশ ও দেশের বাইরের একাধিক অ্যাপে।

মন্তব্য করুন