আগামী ১ অক্টোবর মুক্তি পাচ্ছে নিরব, রোশান ও বুবলী অভিনীত সিনেমা 'চোখ'। এটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। তিনি বলেন, "গত কোরবানির ঈদে 'চোখ' সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সম্ভব হয়নি। করোনার পর মূলধারার বড় আয়োজনের সিনেমা এখন পর্যন্ত কোনো প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। সে হিসেবে এটা আমাদের জন্য একটা সুযোগ। যে জন্য ১ অক্টোবর সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছি।"

মিটিংয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী রাকেশের দু'চোখ নষ্ট হয়ে যায়। তাকে ঘিরেই চোখ সিনেমার কাহিনি। এরই মধ্যে 'চোখ' সিনেমার টিজার এবং দুটি গান প্রকাশ হয়েছে। কতগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি- এমন প্রশ্নের উত্তরে নির্মাতা বলেন, "দেশে যতটি হল খোলা থাকবে, সবটাতে 'চোখ' প্রদর্শিত হবে। তাই নির্দিষ্ট করে হলের সংখ্যা এখনই বলতে পারছি না। আমরা চেষ্টা করছি সর্বোচ্চ সংখ্যক হলে পৌঁছাতে।"

সিনেমা হলে মুক্তির পর 'চোখ' ইন্টারনেটেও মুক্তি পাবে। প্রযোজনা প্রতিষ্ঠানের অ্যাপ 'সিনেবাজ'-এ এটি উন্মুক্ত হবে। অ্যাকশন ও রহস্যে ঘেরা এ সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, তুহিন চৌধুরী, রোমিও, জাহিদ ইসলাম, হাফিজ, দীপক, মাসুম বাসার প্রমুখ।

মন্তব্য করুন