দেশের বাজারে স্যামসাংয়ের এন সিরিজের টিভি

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮      

সমকাল প্রতিবেদক

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ এন সিরিজের টেলিভিশন উন্মোচন করছে। গতকাল সোমবার রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে শীর্ষস্থানীয় ব্র্যান্ডটির টেলিভিশন লাইনআপের অত্যাধুনিক এ সিরিজের টিভি প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছরে জনপ্রিয় এম সিরিজের পর নতুন এই সিরিজের টেলিভিশনের মধ্যে থাকবে এলইডি ও কিউএলইডি টিভি।

কিউএলইডি (কোয়ান্টাম ডট এলইডি) টিভির সঙ্গে এন সিরিজে থাকছে জয় কনসার্ট টিভি, স্মার্ট কনসার্ট টিভি ও প্রিমিয়াম ইউএইচডি টিভি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি জানায়, স্যামসাংয়ের উদ্ভাবনী প্রযুক্তির নতুন এই টিভিগুলোর মধ্যে কনসার্ট সিরিজের টিভিগুলো স্মার্ট এবং নন-স্মার্ট সংস্করণে বাজারে পাওয়া যাবে। এর মধ্যে জয় কনসার্ট টিভির দাম শুরু ২৯ হাজার ৯০০ টাকা থেকে এবং স্মার্ট কনসার্ট টিভি পাওয়া যাবে সর্বনিম্ন ৩৬ হাজার ৯০০ টাকায়। আর এন সিরিজের প্রিমিয়াম ইউএইচডি টিভির দাম চার লাখ ৪৯ হাজার ৯০০ টাকা থেকে শুরু হবে।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, নানা উদ্ভাবনী প্রযুক্তির টেলিভিশনকে স্বাগত জানাতে বাংলাদেশের বাজার পুরোপুরি প্রস্তুত। গ্রাহকের চাহিদা ও সামর্থ্যের কথা মাথায় রেখে স্যামসাং এনেছে এন সিরিজের টিভি। অনুষ্ঠানে কোম্পানির হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুতফর, হেড অব সেলস অ্যান্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স খন্দকার আশিক ইকবালসহ বিভিন্ন পরিবেশক কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।