মাস্টার ব্র্যান্ড পুরস্কার পেয়েছে রিজেন্ট

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৯      

শিল্প ও বাণিজ্য ডেস্ক

অ্যাভিয়েশন খাতে অবদানের স্বীকৃতিস্বরূপ 'বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৯' পেয়েছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। নিরাপত্তা রেকর্ড, অনটাইম পারফরম্যান্স, উদ্ভাবনী এবং কার্যকর অনুশীলনের সঙ্গে নেটওয়ার্কের দৃঢ়তা বাড়ানোর মানদণ্ড বিবেচনায় দেশীয় বিমান সংস্থাগুলোর মধ্যে রিজেন্ট এয়ারওয়েজকে মর্যাদাপূর্ণ এই পুরস্কারের নির্বাচিত করে গ্লোবাল মার্কেটিং ও ব্র্যান্ড গবেষণা ভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান সিএমও-এশিয়া। গত রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে অ্যাভিয়েশন ক্যাটাগরিতে রিজেন্ট এয়ারওয়েজকে এই পুরস্কার দেয় সিএমও-এশিয়া। রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া পুরস্কার গ্রহণ করেন। রিজেন্ট এয়ারওয়েজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

পুরস্কার অর্জনের অনুভূতি জানাতে গিয়ে হানিফ জাকারিয়া বলেন, 'নিরাপত্তা, সময়ানুবর্তিতা ও যাত্রীসেবার ক্ষেত্রে রিজেন্ট এয়ারওয়েজ সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে, যা এই আন্তর্জাতিক পুরস্কার অর্জনে সহায়ক হবে। এই অর্জনে তারা গর্বিত ও আনন্দিত। তারা পুরস্কার উৎসর্গ করেছেন গ্রাহক, ব্যবসায়িক অংশীদার ও তাদের কর্মী বাহিনীকে।'

হাবিব গ্রুপের সহযোগী সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং একটি ড্যাশ উড়োজাহাজের বহর নিয়ে ছয়টি আন্তর্জাতিক এবং দুটি অভ্যন্তরীণ রুট পরিচালনা করছে।