করোনার এ সময়ে ঝুঁকি নিয়ে ঘরের বাইরে না গিয়ে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস 'নগদ' থেকে সাশ্রয়ী উপায়ে মোবাইল রিচার্জ করা যাচ্ছে। এ ছাড়া নগদের মাধ্যমে যে কোনো মোবাইল ফোনে রিচার্জ করে ক্যাশ ব্যাকসহ আকর্ষণীয় ডিসকাউন্ট নেওয়ার সুযোগ তো রয়েছেই।

সম্প্রতি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস অপারেটরটি 'দেশি নগদ-এ বেশি লাভ' নামে একটি ক্যাম্পেইন চালু করেছে, যেখানে সব মোবাইল ফোনে রিচার্জকে সহজ ও সাশ্রয়ী করার বিষয়ে আরও গুরুত্ব দেওয়া হয়েছে।

একই সঙ্গে নগদের মাধ্যমে যে কোনো ডিজিটাল সেবা সেরা অফারসহ ঘরে থেকেই পাচ্ছে গ্রাহক। ডিজিটাল পদ্ধতিতে নগদের অ্যাকউন্ট খোলা থেকে শুরু করে সহজেই ব্যাংক থেকে নগদ অ্যাকাউন্টে টাকা আনা, বাড়তি খরচ ছাড়া সেন্ডমানি করা, অনলাইনে কেনাকাটায় বিল পরিশোধ, বিদ্যুৎ, গ্যাস, ওয়াসা, ব্রডব্যান্ডসহ বিভিন্ন পরিষেবার বিল ফ্রি প্রদান করা যাচ্ছে। তা ছাড়া বিভিন্ন দাতব্য সংস্থা অনুদান প্রদান, স্টু্কল কলেজের বেতন পরিশোধ, বিভিন্ন অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ এবং কভিড টেস্টের ফি দেওয়াসহ নানা ধরনের সেবা সহজেই নগদ থেকে নিচ্ছেন গ্রাহক।

এ বিষয়ে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ডিজিটাল প্রযুক্তির ছোঁয়ায় মানুষের জীবনকে সহজ করতে শুরু থেকেই নগদ কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ঘরে থেকে যেন মানুষ সব সেবা হাতের মুঠোয় পায়, সেটি বিবেচনায় নিয়েই নগদ থেকে মোবাইল রিচার্জ সবচেয়ে সহজ ও সাশ্রয়ী করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন