মাস্টারকার্ড ও ব্র্যাক ব্যাংক গতকাল বাংলাদেশের তরুণদের জন্য 'মাস্টারকার্ড মিলেনিয়াল টাইটেনিয়াম ক্রেডিট কার্ড' চালুর ঘোষণা দিয়েছে। বিশেষ করে এ দেশের মিলেনিয়াল প্রজন্ম এবং কর্মজীবী তরুণদের লাইফস্টাইলের কথা ভেবে ও তাদের আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে এ কার্ড চালু করা হয়েছে। মাস্টারকার্ডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ব্যবহারকারীদের জন্য 'ওয়েলকাম প্যাক' হিসেবে থাকছে ই-কমার্স পোর্টাল, পোশাকের দোকান, বিউটি সেলুন ও কফি শপগুলোতে কেনাকাটার বিপরীতে ক্যাশব্যাক, ভাউচার, ডিসকাউন্ট বা মূল্যছাড়সহ অতুলনীয় রিওয়ার্ডস ও সুবিধা। পাশাপাশি তাদের জন্য রয়েছে দেশের সাড়ে পাঁচ হাজারের বেশি পার্টনার আউটলেটে-গ্রোসারি বা মুদিপণ্য ও অনলাইনভিত্তিক কেনাকাটায় বোনাস পয়েন্ট রিওয়ার্ড, হোটেলে অবস্থানকালে (বোগো বা বাই-ওয়ান-গেট-ওয়ান) সুবিধা, ডাইনিং ও বিভিন্ন লাইফস্টাইল অফার।

ব্র্যাক ব্যাংকের এমডি ও সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক এ সেবা তরুণ প্রজন্মের হাতের নাগালে এনে দেওয়ার এ চেষ্টা শুধু তাদের দৈনন্দিন জীবনধারার চাহিদাই পূরণ করবে না, এর পাশাপাশি তাদের ব্যক্তিগত এবং পেশাগতভাবে এগিয়ে যাওয়ার ক্ষেত্রেও সহায়ক হবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, প্রযুক্তিভিত্তিক অত্যাধুনিক লেনদেন সেবাদাতা কোম্পানি হিসেবে মাস্টারকার্ড মিলেনিয়াল প্রজন্মের গ্রাহকদের জন্য নিরাপদ ও বিরামহীন লেনদেন অভিজ্ঞতা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

তরুণ প্রজন্মের প্রিয় মুখ জোহাদ রেজা চৌধুরী (নেমেসিস ব্যান্ড দলের ভোকালিস্ট) এবং অভিনেত্রী তাসনিয়া ফারিন দু'জনই মাস্টারকার্ড মিলেনিয়াল ক্রেডিট কার্ডের ফিচারগুলো নিয়ে অত্যন্ত আশাবাদী। তাই তরুণ প্রজন্মের কাছে এ কার্ডের প্রচারণা করবেন তারা।

মন্তব্য করুন