'লিমিটলেস থ্রিল' ট্যাগ লাইন নিয়ে সুজুকি সুইফটের নতুন মডেল বাজারজাতকরণ শুরু করেছে উত্তরা মোটর্স। গতকাল মঙ্গলবার উত্তরা মোটর্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। এতে বলা হয়, নতুন সুইফটটি নেক্সট জেন কে-সিরিজ ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ইঞ্জিন, ইডল স্টার্ট স্টপ প্রযুক্তির সঙ্গে সজ্জিত। এটি কর্মক্ষমতা, শৈলী এবং গতিশীলতার কথা বলে। এর ডুয়েল টোন স্পোর্টি ডিজাইনটি স্টাইলিশ। এতে রয়েছে কি সিগ্ধেক্রানাইজড অটো ফোল্ডিং ওআরভিএম, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, ডিআরএল-সহ এলইডি প্রজেক্টর হেডল্যাম্পস।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন সুইফটে বেশ কিছু নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে। যেমন- ডুয়েল এসআরএস এয়ার ব্যাগ, রিয়ারভিউ ক্যামেরাসহ রিভার্স পার্কিং সেন্সর ইবিডির সঙ্গে এবিএস, প্রি-টেনশনার এবং ফোর্স লিমিটার সিটবেল্ট। নতুন সুইফট ছয়টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ১৬.৩০ লাখ টাকা থেকে শুরু। গাড়ি ক্রেতাদের জন্য রয়েছে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে ঋণ নেওয়ার সুবিধা।

সুজুকি নতুন সুইফট গাড়ি সম্পর্কে উত্তরা মোটর্সের হেড অব বিজনেস পল্গ্যানিং নাঈমুর রহমান বলেন, সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উত্তরা মোটর্স ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ১২০০ সিসি ইঞ্জিনসমৃদ্ধ সুজুকি নতুন সুইফট বাজারজাত শুরু করল।

মন্তব্য করুন