এরশাদ শিগগিরইদলের অবস্থানপরিষ্কার করবেন

রুহুল আমীন হাওলাদার

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৪      

ম সমকাল প্রতিবেদক
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শিগগিরই গণমাধ্যমের সামনে দলের অবস্থান পরিষ্কার করবেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার। এরশাদ আজকালের মধ্যে শপথ নেবেন বলেও জানান হাওলাদার। গতকাল শুক্রবার সকালে রাজধানীর গুলশানে নিজ বাসার সামনে অপেক্ষমাণ সাংবাদিকদের তিনি এ কথা জানান।
রুহুল আমীন হাওলাদার বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ শিগগিরই গণমাধ্যমের সামনে হাজির হয়ে দলের অবস্থান পরিষ্কার করবেন। দলের নেতাদের মধ্যে ভুল বোঝাবুঝির নিরসন করবেন।
এরশাদ কবে শপথ নেবেন_ সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আজ (শুক্রবার) শপথ না নিলেও দু'একদিনের মধ্যে শপথ নেবেন।
দুপুরে নবনির্বাচিত বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের গুলশানের বাসভবন থেকে বেরিয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ জানান, সরকারে যোগ দিতে আগ্রহী তার দল। তিনি বলেন, বিরোধী দলের আসনে বসলেও তারা সরকারে যোগ দেবে। এরশাদ কবে শপথ নেবেন_ এ প্রশ্নে বলেন, সহসাই শপথ নেবেন। তবে দিন-তারিখ বলেননি এ নেতা।
এরশাদকে ছাড়াই বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন জাতীয় পার্টির নবনির্বাচিত সদস্যরা। দলের প্রেসিডিয়াম সদস্য ও এরশাদপত্নী রওশন এরশাদ বিরোধী দলের নেতা নির্বাচিত হয়েছেন।
হুসেইন মুহম্মদ এরশাদ গত ১২ ডিসেম্বর থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আছেন। নির্বাচন বর্জন করেও ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসনে জয় পেয়েছেন।