১৩ মাস পর জামিনে মুক্তি পেলেন দুলু

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৪      

নাটোরে ফুলেল শুভেচ্ছা

রাজশাহী ব্যুরো/নাটোর প্রতিনিধি
১৩ মাস পর নাটোর জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু জামিনে মুক্তি পেয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে রাজশাহী কারা তত্ত্বাবধানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা দুলুকে মুক্তি দেয় কারা কর্তৃপক্ষ। এর আগে রোববার হাইকোর্টে বিচারপতি বোরহান উদ্দিন ও কেএম কামরুল কাদেরের যৌথ বেঞ্চ দুলুকে ছয় মাসের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।
২০১২ সালের ৮ ডিসেম্বর রাত ১১টার দিকে শহরের আলাইপুর দুলুর বাড়ির সামনে নাটোর শহর যুবলীগের যুগ্ম সম্পাদক পলাশ দাসকে গুলি করে হত্যা করা হয়। ওই রাতেই দুলুকে গ্রেফতার করে পুলিশ। পরে দুলুকে প্রধান আসামি করে পলাশ হত্যা মামলা দায়ের করে পুলিশ।
এদিকে মঙ্গলবার রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পাওয়ার পর দলের নেতাকর্মীসহ মোটর শোভাযাত্রা সহকারে দুলু নাটোরে আসেন। তাকে দেখতে নেতাকর্মী, সমর্থকরা শহরের আলাইপুরের তার বাসভবনের সামনে ভিড় করে। তিনি তার বাসভবনে এসে পেঁৗছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন দুলুর সহধর্মিণী সাবিনা ইয়াছমিন ছবি, জেলা বিএনপির সহসভাপতি সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক, পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুন প্রমুখ।