উপজেলা নির্বাচন

মেহেন্দীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ৪ জন

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৪      

বরিশাল ব্যুরো

মেহেন্দীগঞ্জ উপজেলা নির্বাচনে গতকাল সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৩ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে বিএনপির একজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির একজন করে বিদ্রোহী প্রার্থী রয়েছে।
চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন_ আওয়ামী লীগ সমর্থিত কৃষক লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মুনসুর আহম্মেদ, ২০ দলীয় জোট সমর্থিত উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম লাবু, বিএনপির বিদ্রোহী গোলাম ওয়াহিদ হারুন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত মেজর (অব.) নাসির।
ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন_ আওয়ামী লীগ সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম ভুলু, বিদ্রোহী উপজেলা যুগ্ম সম্পাদক আ. জব্বার কানন ও ২০ দলীয় জোট সমর্থিত উপজেলা জামায়াতের আমির সাইফুর রহমান।
নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন_ আওয়ামী লীগ সমর্থিত রওমান বিনতে শফিকুল ইসলাম রুমন, বিদ্রোহী বর্তমান ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের আহ্বায়ক আফরোজা কবীর শিউলি, বিএনপি সমর্থিত মুনমুন আক্তার রুবি ও বিদ্রোহী পৌর মহিলা দলের সভাপতি চৌধুরী শরীফা নাসরিন।

আগামী ২১ সেপ্টেম্বর মেহেন্দীগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।