রামপুরায় অস্ত্রসহ গ্রেফতার ৭

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৪      

সমকাল প্রতিবেদক

রাজধানীর পশ্চিম রামপুরা থেকে গতকাল সোমবার ভোরে অস্ত্র-গুলিসহ সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গ্রেফতারকৃতরা এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত বলে র‌্যাব জানিয়েছে। এদিকে পল্লবীতে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা।
র‌্যাব-৩ সূত্র জানায়, গোপন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল পশ্চিম রামপুরার ওয়াপদা রোডের ১৫৮ নম্বর বাসার দোতলায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে জহিরুল ইসলাম, ফেরদৌস মিয়া, হুমায়ুন কবির বাবু, ওমর ফারুক রিমন, মোহাম্মদ হোসেন, রাসেল ও রাজু করিমকে গ্রেফতার করা হয়। তাদের কাছে পাওয়া যায় একটি দেশে তৈরি পিস্তল, ১৫ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন, ছয়টি বিভিন্ন আকারের ছোরা, ৭০ ক্যান বিয়ার, ১৩টি মোবাইল ফোন ও ১৬টি সিমকার্ড। তাদের বিরুদ্ধে রামপুরা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
পল্লবীতে ককটেল বিস্ফোরণ : মিরপুরের পল্লবীর পূরবী সিনেমা হল এলাকায় দুটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হয়নি।
স্থানীয় সূত্র জানায়, পূরবী সিনেমা হলের বিপরীতে ৭৯/বি ভবন লক্ষ্য করে দুটি ককটেল ছোড়ে দুর্বৃত্তরা। সেগুলো বিস্ফোরিত হলে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। পল্লবী থানার ওসি জানান, ওই ভবনের দোতলায় একটি সাপ্তাহিক পত্রিকার কার্যালয় রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করা যায়নি।