রাজধানীতে দু'জনকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৪      

সমকাল প্রতিবেদক

রাজধানীর পশ্চিম মাদারটেক ও দক্ষিণ গোড়ান এলাকায় দুই ব্যক্তিকে ছুরিকাঘাত করে প্রায় ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সন্ধ্যায় এসব ঘটনা ঘটে। আহতরা হলেন_ সিএনজিচালিত অটোরিকশাচালক জসিম ও ফল ব্যবসায়ী মানিক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত জসিম জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি সবুজবাগের পশ্চিম মাদারটেক এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় সাত-আটজন সন্ত্রাসী তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। তিনি আহত হয়ে লুটিয়ে পড়লে তার সঙ্গে থাকা ৬০ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
আহত মানিক জানান, দক্ষিণ গোড়ানের ছাপড়া মসজিদ গলির ২০/২ নম্বর বাসায় তিনি থাকেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি প্রায় ২৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হন। একজনকে এই টাকা দেওয়ার কথা ছিল তার। বাসা থেকে বের হওয়ার পর তিনি দেখতে পান, কয়েকজন লোক মিলে কাউকে মারধর করছেন। তিনি এগিয়ে গেলে হঠাৎ সবাই মিলে তাকেই মারধর ও ছুরিকাঘাত করে। এরপর তার সঙ্গে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এটি ছিনতাইকারীদের কৌশল ছিল বলে তার ধারণা।