বাকেরগঞ্জে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ১২ জুন ২০১৬      

বরিশাল ব্যুরো

বরিশালের বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়নে গোলাম মহিউদ্দিন হাওলাদার (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শনিবার সন্ধ্যায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে বিকেলে তাকে কুপিয়ে জখম করা হয়। মহিউদ্দিন ওই ইউনিয়নের সোনাপুরা গ্রামের আ. রশীদ হাওলাদারের ছেলে।
তার স্বজনরা জানান, বিকেলে কাকরধা হাইস্কুল মাঠে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন মেম্বারের নেতৃত্বে বশির খান, ছগির গাজী, মহিউদ্দিন চাপরাশি ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও পায়ের রগ কেটে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মামুন অর রশীদ জানান, অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।
বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ জানান, হত্যাকারীদের আটক করার জন্য অভিযানে নেমেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এলাকায় আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান ওসি।