ভারতের পশ্চিমবঙ্গের মডেল সনিকা সিংহ চৌহানের মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয়েছে টালিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। গতকাল শনিবার টালিগঞ্জ থানায় রেখে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এর আগে আলিপুর আদালত ১০ জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। বৃহস্পতিবার রাতে কলকাতার কসবার অ্যাক্রোপলিস মলের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। সনিকার মৃত্যুর পর বিক্রমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে পুলিশ। খবর দ্য টাইমস অব ইন্ডিয়া ও আনন্দবাজারের।
গত ২৯ এপ্রিল কলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত হন সনিকা। এ সময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। দুর্ঘটনায় বিক্রমের গাড়ি গুঁড়িয়ে যায় এবং তিনি আহত হন। সনিকার মৃত্যুতে শুরু থেকেই মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটানোর অভিযোগ উঠেছিল বিক্রমের বিরুদ্ধে। গত ৩০ মে তার নামে অনিচ্ছাকৃত খুনের মামলা করে পুলিশ। এরপরই
বিক্রম গা-ঢাকা দেন বলে অভিযোগ পুলিশের।
কলকাতা পুলিশ জানায়, হাইকোর্টে বিক্রমের আগাম জামিনের শুনানি হবে ১৩ জুলাই। এ খবর পেয়েই তিনি হয়তো ধরে নিয়েছিলেন, আপাতত গ্রেফতারের ভয় নেই। তাই বৃহস্পতিবার বাড়ি ফেরেন তিনি এবং কিছুক্ষণ বাড়িতে থেকে অজ্ঞাত স্থানে যাওয়ার পথে পুলিশ তাকে গ্রেফতার করে।
পুলিশ জানায়, পারিপাশর্ি্বর্ক তথ্যপ্রমাণ এবং ফরেনসিক রিপোর্ট খতিয়ে দেখার পর বেশ কিছু সূত্র মিলেছে। আদালতেও চারজন গোপন জবানবন্দি দিয়েছেন। পুলিশও কয়েকজনের বয়ান নথিবদ্ধ করে। এরপরই পুলিশ তাকে গ্রেফতারের উদ্যোগ নেয়।

মন্তব্য করুন