কক্সবাজারে মোটরসাইকেলসহ দু'জনকে অপহরণ

প্রকাশ: ০৯ জুলাই ২০১৭      

কক্সবাজার অফিস

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ে মোটরসাইকেলসহ দু'জনকে অপহরণ করে পাহাড়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে ঈদগড়ের ব্যাঙডেবার ঝিরি রাস্তার মাথা থেকে তারা অপহৃত হন বলে জানিয়েছেন ঈদগা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু মোর্শেদ।
অপহৃতরা হলেন, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারি ইউনিয়নের পুনর্বাসনপাড়ার মোহাম্মদ করিমের ছেলে নুরুল আমিন এবং একই ইউনিয়নের বাইশারি পাহাড় এলাকার ওসমান গণির ছেলে সাদ্দাম হোসেন। তাদের সঙ্গে থাকা পুনর্বাসনপাড়ার মোহাম্মদ সাদিকের ছেলে জসীম উদ্দিন নামের আরেক ব্যক্তি দুর্বৃত্তদের হাত থেকে পালিয়ে আসতে সক্ষম হন।
আবু মোর্শেদ জানান, মোটরসাইকেলে ওই ৩ যুবক বাইশারি যাওয়ার সময় ঝিরি রাস্তার মাথায় ব্যারিকেড দিয়ে থামার নির্দেশ দেয় দুর্বৃত্তরা। এ সময় তারা মোটরসাইকেল না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা গুলি করে। এ সময় জসীম উদ্দিন গুলিবিদ্ধ হয়ে পড়ে গেলেও দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হন। এ সময় নুরুল আমিন ও সাদ্দাম হোসেনকে মোটর সাইকেলসহ পাহাড়ের দিকে নিয়ে যায় তারা। মুক্তিপণ আদায়ের জন্য তাদের অপহরণ করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। অপহৃতদের উদ্ধারে পুলিশ বিশেষ অভিযান চালাচ্ছে।
ঈদগড়ের পাহাড়ি ওই এলাকা অপরাধপ্রবণ এলাকা হিসেবে চিহ্নিত।