ধানমণ্ডিতে সংঘর্ষ

আহত কর্মীদের দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

প্রকাশ: ০৮ আগস্ট ২০১৮

সমকাল ডেস্ক

আহত কর্মীদের দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে আওয়ামী লীগ কার্যালয়ে হামলায় আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা আরাফাতুল ইসলাম বাপ্পীকে দেখতে যান - পিআইডি

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে ধানমণ্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে দুর্বৃত্তদের হামলায় আহত দলীয় কর্মীদের দেখতে হাসপাতালে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর শেরেবাংলা নগর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে আহতদের দেখতে যান প্রধানমন্ত্রী।

দুর্বৃত্তদের হামলায় এক চোখ বিকল হয়ে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের নেতা আরাফাতুল ইসলাম বাপ্পিসহ চারজনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহতদের প্রয়োজনে বিদেশে পাঠানোর নির্দেশ দেন তিনি। খবর ইউএনবি ও বাংলা ট্রিবিউনের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সংসদ সদস্য রুহুল হক প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

গত শনিবার চার শিক্ষার্থীকে হত্যা ও কয়েকজন ছাত্রীকে আটকে রেখে পাশবিক নির্যাতনের গুজবকে কেন্দ্র করে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে হামলা হয়।

মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের জানান, উন্নত চিকিৎসার জন্য আহত আরাফাতুল ইসলামকে তারা ভারতের চেন্নাইয়ে পাঠাবেন।