নতুন প্রজন্মকে লাইব্রেরিমুখী করতে হবে -অঞ্জন চৌধুরী পিন্টু

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮      

পাবনা অফিস

স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক এবং পাবনার 'অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরি'র সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, নতুন প্রজন্ম ও ছাত্রছাত্রীসহ আমাদের সন্তানদের ফেসবুক থেকে বের করে লাইব্রেরিমুখী করতে হবে। আগামী প্রজন্ম ফেসবুকের মাধ্যমে ঘরের মধ্যে আবদ্ধ হয়ে পড়ছে। তাদের ঘরের বাইরে বের করে এনে বই পড়ার দিকে মনোযোগী করতে হবে।

গতকাল শনিবার বিকেলে পাবনার শত বছরের প্রাচীন ঐতিহ্যমণ্ডিত অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে অঞ্জন চৌধুরী পিন্টু এসব কথা বলেন। সভায় লাইব্রেরির মহাসচিব আব্দুল মতীন খান বিগত বছরের সাধারণ সভার সিদ্ধান্ত উপস্থাপন এবং ২০১৭-১৮ আর্থিক বছরের নিরীক্ষিত আয়-ব্যয়ের হিসাব পেশ করেন।

সভায় আরও বক্তব্য দেন সহসভাপতি দবির উদ্দিন আহমেদ, সহসভাপতি রবিউল ইসলাম রবি, কার্যনির্বাহী সদস্য এম সাইদুল হক চুন্নু, অধ্যাপক শিবজিত নাগ, মুহাম্মদ আবুল মাসুদ লাল, রবিউল ইসলাম চৌবে ডাবলু, কাজী রফিকুল আলম, অ্যাডভোকেট মো. আব্দুল হান্নান, ডা. মনোয়ারুল আজিজ ও ড. মো. হাবিবুল্লাহ। এ সময় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবিবসহ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।