সাংবাদিক নদী হত্যা

মিলনকে জিজ্ঞাসায় ৭ দিনের রিমান্ড আবেদন

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮      

পাবনা অফিস

আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলার তিন নম্বর এজাহারভুক্ত আসামি সামসুজ্জামান মিলনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে গোয়েন্দা পুলিশ।

গতকাল সোমবার বিকেলে গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা অরবিন্দ সরকার পাবনার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রেজাউল করিমের আদালতে মিলনকে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। বিচারক এ বিষয়ে আজ মঙ্গলবার শুনানি শেষে আদেশ দেবেন বলে জানিয়ে দেন। শনিবার রাতে পুরান ঢাকার আরমানিটোলার এক আত্মীয়ের বাসা থেকে মিলনকে গ্রেফতার করে র‌্যাব।

এদিকে দীর্ঘ ১৪ দিনেও অন্যতম আসামি নদীর সাবেক স্বামী রাজিবুল ইসলাম রাজীব এখনও গ্রেফতার না হওয়ায় হতাশা ব্যক্ত করেছে নদীর পরিবার। নদীর মা মর্জিনা খাতুন অভিযোগ করে বলেন, 'আমরা চাই রাজীবের গ্রেফতার। মিলন ও রাজীব সব সময় এক সঙ্গে থাকত। মিলন ধরা পড়লেও রাজীব ধরা পড়ল না এটা কেমন কথা। তিনি আরও বলেন, মিলনকে রিমান্ডে নিলে সব তথ্য বেরিয়ে আসবে। পাবনা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা অরবিন্দ সরকার সমকালকে বলেন, নদী হত্যা মামলার আসামি সামসুজ্জামান মিলনকে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। বিচারক মঙ্গলবার (আজ) আদেশ দেবেন বলে জানিয়েছেন। তিনি আরও বলেন, 'খুব শিগগির রাজীবকে গ্রেফতার সম্ভব হবে।