টেকনাফে দুই মাদক ব্যবসায়ী 'বন্দুকযুদ্ধে' নিহত

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের হাঁড়িয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে বুধবার বিকেলে তাদের গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় টেকনাফ মডেল থানার এসআই বোরহান উদ্দিন, এএসআই ফরহাদ, কনস্টেবল রিদয় আহত হয়েছেন।

নিহতরা হলো- সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার আবদুর রশিদ ওরফে ডাইল্যা (৪৭) ও একই ইউনিয়নের কাটাবনিয়া এলাকার আবুল কালাম (৩৩)।

পুলিশ জানায়, বুধবার বিকেলে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের নিয়ে ভোরে সাবরাং খুরের মুখ সমুদ্রসৈকত এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে তারা দু'জন নিহত হয়। ঘটনাস্থল থেকে পাঁচটি দেশিয় বন্দুক, ২২ রাউন্ড গুলি ও ২২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।