ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের সম্ভাবনা নেই আইনমন্ত্রী

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯

গোপালগঞ্জ প্রতিনিধি

বহুল আলোচিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। গতকাল বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের কোনো সম্ভাবনাই নেই। আমরা চাই, ডিজিটাল নিরাপত্তা আইনের যেন কোনো অপব্যবহার না হয়। সেদিকে দৃষ্টি থাকবে আমাদের। লক্ষ্য রাখতে হবে, এই আইনের যেন কোনো মিসইউজ না হয়। এ বিষয়ে সতর্ক থাকবে সরকার।

এর আগে ঢাকা থেকে হেলিকপ্টারে টুঙ্গিপাড়া পৌঁছান নবনিযুক্ত অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

এবং সংসদ সদস্য সালমান এফ রহমান। তারা বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় তারা ফাতেহা পাঠ করেন এবং দোয়া-মোনাজাতে অংশ নেন।

আইনমন্ত্রী আনিসুল হক আরও বলেন, দেশ স্বাধীন হওয়ার পরও দেশের মানুষ যতটা খুশি না হয়েছিল, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে তার চেয়ে বেশি খুশি হয়েছিল। আজ সেই দিনে আমরা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় তার সমাধিতে এসেছি। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে আমরা আমাদের দায়িত্ব পালন শুরু করতে চাই।