আ'লীগ প্রার্থীর কর্মিসভা তাই স্কুল ছুটি

প্রকাশ: ১৪ মার্চ ২০১৯

যশোর অফিস

যশোরের বাঘারপাড়ায় স্কুল ছুটি দিয়ে নির্বাচনী কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টায় যশোরের বাঘারপাড়া পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে চেয়ারম্যান প্রার্থী হাসান আলীর পক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, প্রতিদিনের মতোই এদিন স্কুল অ্যাসেম্বলি শুরু হয় সকাল ১০টা ১০ মিনিটে। এরপর যথানিয়মে চলতে থাকে ক্লাস। সকাল সাড়ে ১১টার দিকে বিদ্যালয় মাঠে জমায়েত হয় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ নেতাকর্মী। শ্রেণিকক্ষগুলোতে পাঠানো হয় তাৎক্ষণিক ছুটির নোটিশ। পরে সেখানে আসেন স্থানীয় সংসদ সদস্য রণজিৎ কুমার রায় ও আওয়ামী লীগের বাঘারপাড়া

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হাসান আলীসহ অন্য নেতারা। তারা মাঠে আগেই নির্মিত প্যান্ডেলের নিচে অপেক্ষমাণ কর্মী-সমর্থকদের নিয়ে স্কুল ভবনে ঢুকে শুরু করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী কর্মী সমাবেশ।

বিদ্যালয় চলাকালে সরকারদলীয় প্রার্থীর সমাবেশ ও স্কুল ছুটি ঘোষণার কারণ জানতে চাইলে বাঘারপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নব কুমার সাহা জানান, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হাসান আলীর পক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে, তাই স্কুল ছুটি দেওয়া হয়েছে।

তবে এ নিয়ে সাংবাদিকদের সামনে কথা বলতে রাজি হননি সংসদ সদস্য রণজিৎ কুমার রায় ও আওয়ামী লীগ দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাসান আলী।

অন্যদিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ তেজারত দাবি করেন, বিদ্যালয়ে পাঠদান বন্ধ রেখে নির্বাচনী সমাবেশের খবর তিনি জানেন না। বাঘারপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ে মুক্তিযোদ্ধাদের সমাবেশ হবে বলে তিনি শুনেছেন। এ জন্য দুপুর ১২টার পর স্কুল ছুটি দেওয়া হয়।