রোববার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

প্রকাশ: ১৫ মার্চ ২০১৯      

গোপালগঞ্জ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে যোগ দিতে রোববার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন তারা। তারা ফাতিহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সের পাবলিক প্লাজার বটতলায় মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। এ ছাড়া প্রধানমন্ত্রী জাতীয় গ্রন্থকেন্দ্র ও জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ জেলা ব্র্যান্ডিংয়ের লোগোর রেপ্লিকা উপহার হিসেবে গ্রহণ, 'বঙ্গবন্ধুকে লেখা চিঠি' গ্রন্থের মোড়ক উন্মোচন, বঙ্গবন্ধুকে লেখা শ্রেষ্ঠ চিঠি পাঠ, সেলাই মেশিন বিতরণ, 'আমার কথা শোন' শীর্ষক ভিডিও প্রদর্শন, জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় যোগদান ও প্রধান অতিথির ভাষণ প্রদান, কাব্যনৃত্যগীতি আলেখ্যানুষ্ঠান উপভোগ, শিশুদের ফটোসেশনে অংশগ্রহণ এবং বইমেলা উদ্বোধন ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের আঁকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রপ্রদর্শনী পরিদর্শন করবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন বলেন, জাতির পিতার জন্মদিন বাঙালি জাতির সবচেয়ে আনন্দের দিন। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনকে সামনে রেখে টুঙ্গিপাড়ায় সাজসাজ রব বিরাজ করছে। এখানে উৎসবমুখর পরিবেশে জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপিত হবে।