গোয়ালন্দ-মধুপুরে প্রবাসীর স্ত্রী ও বৃদ্ধা ধর্ষণের শিকার

প্রকাশ: ২৩ মে ২০১৯

সমকাল ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মোহন শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এ ছাড়া টাঙ্গাইলের মধুপুরে ধর্ষণের শিকার হয়েছেন এক বৃদ্ধা। তার বাড়ি উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের একটি গ্রামে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

গোয়ালন্দ (রাজবাড়ী) : প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার মোহন শেখ উপজেলার উজানচর

ইউনিয়নের চর মহিদাপুর গ্রামের মৃত আ. করিম শেখের ছেলে। এ ঘটনায় ওই গৃহবধূ মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেছেন। গত শনিবার জমির ফসল তোলার সময় মোহনের লালসার শিকার হন বলে জানান গৃহবধূ।

থানার ওসি এজাজ শফী জানান, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর মঙ্গলবার রাতেই মোহন শেখকে গ্রেফতার করা হয়েছে। গতকাল তাকে রাজবাড়ীর আদালতে এবং গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়।

মধুপুর (টাঙ্গাইল) :বয়সের ভারে নুইয়ে পড়া বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে সোহেল মিয়া নামে এক বখাটের বিরুদ্ধে। সে উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের তোতা খাঁর ছেলে। গত মঙ্গলবার সন্ধ্যায় বৃদ্ধার ঘরে ঢুকে ওই নৃশংসতা চালায় সোহেল। এ ঘটনায় বৃদ্ধার মেয়ে সোহেলের বিরুদ্ধে মধুপুর থানায় মামলা করেছেন। এলাকাবাসী জানান, ৯০ বছর বয়সী ওই বৃদ্ধা চলাফেরা করতে পারেন না, চোখেও দেখতে পান না। নির্যাতন না করতে সোহেলকে অনেক অনুরোধও করেছিলেন তিনি।

থানার ওসি তারিক কামালের নেতৃত্বে গতকাল ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এসআই জোবায়দুল জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেলকে সরিয়ে ফেলে তার পরিবার। তবে তাকে আটকের চেষ্টা অব্যাহত আছে।