দিনাজপুরে ট্রাক পিষে মারল বউ-শাশুড়িকে বিভিন্ন স্থানে নিহত আরও ৭

প্রকাশ: ১২ জুন ২০১৯

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গত সোম ও মঙ্গলবার দেশের বিভিন্ন স্থানে ৯ জন নিহত হয়েছেন। এর মধ্যে দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বউ-শাশুড়ি, চাঁদপুরে অটোরিকশাকে বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা ও তার ভাগনিসহ তিনজন, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানচালক, ময়মনসিংহের ভালুকায় বাসচাপায় গার্মেন্ট ব্যবসায়ী ও শিশু ও চট্টগ্রামের সীতাকুণ্ডে বাসের ধাক্কায় যুবক নিহত হয়েছেন। এসব ঘটনায় আহতের সংখ্যা ১০। এ ছাড়া সুনামগঞ্জের জগন্নাথপুরে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :

দিনাজপুর : নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়ায় সোমবার রাতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বউ-শাশুড়ি নিহত হয়েছেন। তারা হলেন ঘোড়াঘাটের বেগুনবাড়ি গ্রামের আবদুস সালামের স্ত্রী আমিনা বেগম (৬৭) ও তার পুত্রবধূ সাহিদা বেগম (৫৫)। এ সময় আসমা খাতুন নামে এক নারী

গুরুতর আহত হয়েছেন।

নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, রাতে ব্যাটারিচালিত ভ্যানে সদর উপজেলায় যাওয়ার পথে ভাদুরিয়া বাজারে ভ্যানটি রাস্তায় উল্টে যায়। এ সময় দ্রুতগামী ট্রাক বউ-শাশুড়িকে পিষে দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়েছে।

চাঁদপুর :গতকাল সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের গাবতলীতে সিএনজি চালিত অটোরিকশাকে বাস ধাক্কা দিলে ব্যাংক কর্মকর্তা এমরান হোসেন (৩৪) ও তার ভাগনি ফাতেমা আক্তার (১০) নিহত হন। এমরান হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুরে সোশ্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ফাতেমা একই এলাকার আলমগীর হোসেনের মেয়ে। অন্যদিকে, শাহমাহমুদপুর মান্দারীতে পিকআপ ভ্যানের চাপায় হাজীগঞ্জের ঝর্ণা বেগম নিহত হয়েছেন।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :সোনারগাঁয়ের নয়াপুর বৈরিবাড়িতে গতকাল সকালে গরুবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানচালক মোবারক হোসেন (৩৮) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। এ ঘটনায় একটি গরু মারা গেছে। নিহত মোবারক হোসেন ময়মনসিংহের ফুলবাড়ি থানার রাধানগর গ্রামের মোতালেব মিয়ার ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) :ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবায় গতকাল সকালে রাস্তা পারের সময় বাসচাপায় শাখাওয়াত হোসেন নামে এক শিশু নিহত হয়েছে। সে গফরগাঁও উপজেলার উথুরী গ্রামের দেলওয়ার হোসেনের ছেলে। অন্যদিকে সোমবার রাতে ভালুকা ডিগ্রি কলেজের সামনে বাসচাপায় মিজানুর রহমান লাবু মিয়া নামে গার্মেন্ট ব্যবসায়ী নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার ভরাডোবা গ্রামের দেয়ালিয়া পাড়ায়। এ ছাড়া ওইদিন বিকেলে ঢাকা-ময়মনসিহ মহাসড়কের সিডস্টোর বাজার বাসস্ট্যান্ডে দুই বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের এসকেএম গেট এলাকায় সোমবার রাতে বাসের ধাক্কায় যুবক আরমান নিহত হয়েছেন। তিনি উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুনপাড়া গ্রামের জাফর আহম্মদের ছেলে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) :উপজেলায় গতকাল দুপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সিলেট বাসস্ট্যান্ড থেকে জগন্নাথপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী মিনিবাস শাসনহবি এলাকায় পৌঁছালে ভাঙা সড়কে গাড়িটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়।

সম্পাদনা : শহিদুল ইসলাম