ছাত্রলীগ নেতার হামলা লালমনিরহাটে ইউপি সদস্যসহ আহত ৫

প্রকাশ: ১৩ জুন ২০১৯      

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতার হামলা ও সংঘর্ষে দুই ইউপি সদস্য, এক গ্রামপুলিশসহ পাঁচজন আহত হয়েছেন। গতকাল বুধবার এ হামলা চালান উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাঁধন পাটোয়ারী ও তার ভাই। সিগারেট ধরানোর দিয়াশলাই না দেওয়ার জেরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা বাঁধনসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় হাতীবান্ধার পারুলিয়া বাজারে ছাত্রলীগ সভাপতি বাঁধন সিগারেট ধরানোর জন্য স্থানীয় গ্রামপুলিশ নুর মোহাম্মদের নাতি আরাফাতের কাছে দিয়াশলাই চান। দিয়াশলাই না দেওয়ায় তাকে মারধর করেন বাঁধন। এ নিয়ে গ্রামপুলিশ নুর মোহাম্মদ ও তার ভাই পাটিকাপাড়া ইউপি সদস্য আতিয়ার রহমান বাজারে এসে বাঁধনকে

গালাগাল করেন। এতে ক্ষিপ্ত হয়ে বাঁধন ও তার ভাই সাগর পাটোয়ারী গতকাল সকালে শিমুলতলা এলাকায় আতিয়ার ও নুর মোহাম্মদের ওপর হামলা চালান। আহত অবস্থায় দু'জনকে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেও লোকজনের ওপর হামলা চালানোয় সংঘর্ষ বেধে যায়। এতে আরেক ইউপি সদস্য আবুল কালাম ও বাঁধন পাটোয়ারীর বাবা লিচু মিয়াসহ তিনজন আহত হন।

খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ হাসপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ছাত্রলীগ নেতা বাঁধন, তার ভাই সাগরসহ চারজনকে আটক করে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, পুরো ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।