সংস্কারের পর চালু ধানমণ্ডির পিজ্জা হাট আউটলেট

প্রকাশ: ১৩ জুন ২০১৯

সংস্কার কাজের পর ৮ জুন রাজধানীর ধানমণ্ডিতে পিজ্জা হাটের আউটলেটের দ্বার আবার খুলেছে। নতুন আউটলেটটি এশিয়ার বৃহত্তম পিজ্জা হাট স্টোর।

২০০৮ সালের ২৫ জানুয়ারি এই পিজ্জা হাট আউটলেটটি প্রথম খোলা হয়েছিল। ২০১৯ সালের আউটলেটটি বড় ধরনের সংস্কারের মধ্য দিয়ে গেছে। এখন বাংলাদেশে যে কোনো পিজ্জা হাট আউটলেট থেকে এটি ভিন্ন সাজসজ্জা নিয়ে গ্রাহকদের সামনে এসেছে। আধুনিক এবং বিপরীতমুখী নকশার সঙ্গে পিজ্জা হাটের পরিচিত নকশার মিশেলে এই প্রশস্ত খোলা স্থানটি একটি নিজস্ব চরিত্র পেয়েছে। এই আউটলেটটিতে প্রায় ১৯০ জনের বসার ব্যবস্থা রয়েছে। শুধু তাই নয়, এই আউটলেটটিতে একটি পার্টি এলাকা রয়েছে, যেখানে ৬৪ জন বসতে পারবে, যা এই প্রথম।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, আমাদের সব পিজ্জা হাট আউটলেটে নতুন ধরনের পরিবর্তন নিয়ে

আসার যে পরিকল্পনা রয়েছে, এরই সূচনাকে চিহ্নিত করে এই আউটলেট এবং চট্টগ্রামের আউটলেটটি। আমরা আগামী ৬ থেকে ১২ মাসের মধ্যে এ পরিবর্তন প্রক্রিয়া শেষ করতে পারব বলে আশা রাখি। এর মধ্য দিয়ে আমরা গ্রাহকদের কাছে আনতে যাচ্ছি নতুন ডাইনিং অভিজ্ঞতা।

নতুন আউটলেটটি উদ্বোধন করার জন্য দুটি নতুন পাস্তা আইটেমও চালু করা হয়েছে- পাস্তা এগলিওঅলিও এবং স্প্যানিশ টমেটো, যা দ্রুতই অন্যান্য আউটলেটে পাওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।