চার জেলায় সড়কে প্রাণ গেল ৭ জনের

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯

সমকাল ডেস্ক

পাবনার আমিনপুর ও বাগেরহাটের ফকিরহাটে ট্রাকচাপায় পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী ও নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে একজন নিহত হয়েছেন। রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হয়েছেন। অফিস, নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর।

পাবনা : পাবনা-ঢাকা মহাসড়কের আমিনপুর থানার বিরাহিমপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, পাবনার সুজানগর উপজেলার চিনাখড়া আদমপাড়া গ্রামের শাহাই প্রামাণিকের ছেলে রফিকুল ইসলাম (৩৫), আমিনপুর থানার বিরাহিমপুর গ্রামের রমজান আলীর ছেলে মোক্তার হোসেন (৩২) ও সাঁথিয়া উপজেলার আত্রাইসুখা গ্রামের দুলাল খাঁর ছেলে ইশা খাঁ (২৮)।

আমিনপুর থানার ওসি মমিনুল ইসলাম জানান, কাশিনাথপুর থেকে একটি মোটরসাইকেলে তিনজন পাবনার দিকে যাচ্ছিলেন। পথে বিরাহিমপুর এলাকায় পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

বাগেরহাট :বাগেরহাটের ফকিরহাটে ট্রাকচাপায় দু'জন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলেন, ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের হোসেন শেখের ছেলে  রাব্বি শেখ (২০) ও সৈয়দমহল্লা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪২)। ফকিরহাট থানার ওসি আবু জিহাদ বলেন, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে খুলনাগামী গরুবোঝাই একটি ট্রাক আট্টাকী বিশ্বরোডের মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সেখানে ট্রাকটি প্রথমে বাইসাইকেল আরোহী রাব্বিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পাশে দাঁড়িয়ে থাকা আরও চারজনকে চাপা দেয় ট্রাকটি। গুরুতর আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই মারা যান জাহাঙ্গীর হোসেন। আহত তিনজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় বাসচাপায় নূর মোহাম্মদ বাদল (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত তার দুই বন্ধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাদল সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি কান্দাপাড়া এলাকার গিয়াস উদ্দিন আব্বাসের ছেলে। স্থানীয়রা জানান, রোববার রাত ১০টার দিকে বাদল তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। সাইনবোর্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা বন্ধন পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন বাদল। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী বন্ধন পরিবহনের আরেকটি বাসে আগুন দিয়ে সড়ক অবরোধ করে রাখে। এতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যানজট সৃষ্টি হয়।

বড়াইগ্রাম :নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক রবি হোসেন (৩২) নিহত হয়েছেন। নিহত রবি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মহসেনপুর গ্রামের আমির হোসেনের ছেলে। বনপাড়া হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, সোমবার সকালে সিমেন্টবোঝাই একটি ট্রাক নাটোর থেকে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সুতিরপাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক রবি ঘটনাস্থলেই নিহত হন। বাসের চালক আনোয়ার ও হেলপার রাসেল আহত হন।