পলাশে ডিজিটাল সেন্টার পরিদর্শনে রানী ম্যাক্সিমা

প্রকাশ: ১১ জুলাই ২০১৯

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

নেদারল্যান্ডসের রানী ম্যাক্সিমা গতকাল বুধবার পলাশের জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করেছেন। ডাচ রানীর এ সফরকে কেন্দ্র করে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয় জেলা প্রশাসন।

ডিজিটাল সেন্টার পরিদর্শনকালে রানীর সঙ্গে উপস্থিত ছিলেন পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ, নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা আলী ও জিনারদী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী।

টঙ্গীতে ঝর্ণা ফেব্রিক্স অ্যান্ড ফ্যাশন হাউস পরিদর্শন :টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি জানান, এদিন বিকেলে ঢাকায় ফিরে রানী ম্যাক্সিমা টঙ্গীর দত্তপাড়ায় ঝর্ণা ফেব্রিক্স অ্যান্ড ফ্যাশন হাউস পরিদর্শন করেন। এ সময় তিনি ঝর্ণা ফ্যাশনের মালিক ঝর্ণা ইসলামের সঙ্গে কথা বলেন। পরিদর্শনকালে ব্র্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তারা, গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ঝর্ণা ইসলাম জানান, রানী কাজের পরিবেশ ও সফলতা দেখে মুগ্ধ হয়েছেন। এর আগে সকালে ডাচ রানী ঢাকায় জাতিসংঘ কার্যালয়ে জাতিসংঘের আবাসিক প্রতিনিধি এবং অন্যান্য সংস্থার প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন।