বরগুনায় রিফাত হত্যা

টিকটক হৃদয় ফের ৫ দিনের রিমান্ডে

প্রকাশ: ১১ জুলাই ২০১৯

বরগুনা প্রতিনিধি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি টিকটক হৃদয়ের ফের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রথম দফায় পাঁচ দিন জিজ্ঞাসাবাদ শেষে হৃদয়কে গতকাল বুধবার বিকেলে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির। পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য তিনি হৃদয়ের সাত দিন রিমান্ড আবেদন করলে বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম

গাজী পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ৬ জুলাই একই আদালত হৃদয়কে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার রাফিউল ইসলাম রাব্বি একই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত হয়। এ মামলায় এজাহারভুক্ত ১২ আসামির মধ্যে পাঁচজনকে ও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরও ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।