পটুয়াখালীর কলাপাড়ায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ছাড়া সিরাজগঞ্জের শাহজাদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি ও দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কলাপাড়া :পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পাখিমারা বাজার এলাকায় গত রোববার রাত ১০টার দিকে এক মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ করে অটোরিকশা চালক কবির সিকদার (৫০)। এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের দোকানদার ও গ্রামবাসী ছুটে এসে কবিরকে আটক করে পিটুনি দেয়। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। কবির নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা গ্রামের বাসিন্দা। এ ঘটনায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শাহজাদপুর :সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি মমিন হোসেন মুন্নাকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব। মুন্না উপজেলার কৈজুরি ইউনিয়নের জয়পুরা গ্রামের আমিরুল ইসলামের ছেলে। সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত অধিনায়ক এসএম মোর্শেদ হাসান জানান, গত ৭ জুনের ধর্ষণের ঘটনায় গত রোববার গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে মুন্নাকে গ্রেফতার করা হয়।

দিনাজপুর :দিনাজপুরের চিরিরবন্দরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় সফিকুল ইসলাম ছপুকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলার ভুষিরবন্দর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন