জামালপুরে বন্যার্তদের মধ্যে এফবিসিসিআইর ত্রাণ বিতরণ

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯      

জামালপুর প্রতিনিধি

দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ-এফবিসিসিআইর সহসভাপতি রেজাউল করিম রেজনুর নেতৃত্বে জামালপুরে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এফবিসিসিআইর সার্বিক ব্যবস্থাপনায় ও জামালপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ-জেসিসিআইর আয়োজনে ইসলামপুর পৌর এলাকার পলবান্ধা ব্যাপারীপাড়া ও দেওয়ানগঞ্জ পৌর এলাকার ব্যাপারীপাড়ায় এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে এফবিসিসিআইর সহসভাপতি ও জেসিসিআইর সভাপতি সিআইপি রেজাউল করিম রেজনু বন্যার্তদের উদ্দেশে বলেন, জামালপুরে ভয়াবহ বন্যার কথা শুনে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এখানকার মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব।

তিনি আরও বলেন, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে জেসিসিআই নেতারা জেলার বিভিন্ন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করেছেন। এ ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে জেসিসিআইর সিনিয়র সহসভাপতি ইকরামুল হক নবীন, হাজি নজরুল ইসলাম ও রঞ্জন কুমার সিংহ, পরিচালক শ্যামল চন্দ্র সাহা, আনিসুর রহমান মানিক ও খালেদুজ্জামান প্রদীপ উপস্থিত ছিলেন।