বাড়ি ফেরার পথে বাসেই মৃত্যু ডেঙ্গু আক্রান্ত ইকরামের

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯      

নড়াইল প্রতিনিধি

ঢাকা থেকে নড়াইলগামী হানিফ পরিবহনের বাসে ইকরামুল শেখ (৪৮) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। তিনি ডেঙ্গুজ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে নড়াইলের কালনা ঘাটে পৌঁছানোর পর গাড়ির সিটে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ইকরামুল ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। তিনি সদর উপজেলার ভদ্রবিলা গ্রামের ছাগলছিড়া-বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে। সংশ্নিষ্ট হানিফ পরিবহনের সুপারভাইজারসহ নড়াইল কাউন্টারের

কর্মকর্তারা জানান, ইকরামুল শেখ অসুস্থ শরীর নিয়ে ঢাকার আব্দুল্লাহপুর থেকে নড়াইলের উদ্দেশে গাড়িতে ওঠেন। পথেও তিনি অসুস্থবোধ করেন। তার পাশের যাত্রীসহ সুপারভাইজার মাঝেমধ্যে তাকে দেখাশোনাও করেন। এ পরিস্থিতিতে রাতের যে কোনো সময় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা।

ইকরাম হোসেনের চাচাতো ভাই কবির হোসেন জানান, ঢাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন ইকরামুল। গ্রামের বাড়িতে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ঢাকায় একা থাকতেন ইকরামুল। ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে দেখাশোনার কেউ না থাকায় তিনি বুধবার রাতে বাড়ির উদ্দেশে বাসে ওঠেন।

নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হরিদাস রায় বলেন, সংবাদ শোনার পর মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তার সঙ্গে কিছু ওষুধ, আনারস ও মোবাইল ফোনসহ ব্যাগ ছিল। পরিবারের সদস্যদের কোনো আপত্তি না থাকায় মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়।