চট্টগ্রামে ফাহিম হত্যা

উন্মোচন হয়নি খুনের রহস্য গ্রেফতারও নেই

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের পরিত্যক্ত পানির ট্যাংক থেকে নিখোঁজ যুবক শাখাওয়াত হোসেন ফাহিমের লাশ উদ্ধারের একদিন পার হলেও হত্যাকাণ্ডের কূল-কিনারা করতে পারেনি পুলিশ। কারা, কী কারণে তাকে হত্যা করেছে, তার কোনো তথ্যও মেলেনি। এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতারও করতে পারেনি পুলিশ।

গত শুক্রবার দুপুরে নগরের চকবাজার থানার ডিসি রোডের আবুর কলোনির একটি ভবনের দ্বিতীয় তলায় পরিত্যক্ত পানির ট্যাংক থেকে ফাহিমের লাশ উদ্ধার করে পুলিশ। ফাহিম আমদানি পণ্য খালাসে নিয়োজিত সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানে চাকরি করতেন। যে ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে, সেই ভবনের কাছেই তার চাচার বাসা। সেখানে এসে প্রায়ই থাকতেন তিনি। তাদের বাড়ি চান্দগাঁও থানার বলিরহাট এলাকায়।

চকবাজার থানার ওসি মো. নিজাম উদ্দিন সমকালকে বলেন, 'হত্যারহস্য উন্মোচনে চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে এখন পর্যন্ত বলার মতো কোনো ক্লু পাওয়া যায়নি। কাউকে গ্রেফতারও করা হয়নি।'

ফাহিমের বাবা মো. আনোয়ার হোসেন বলেন, আমার ছেলের সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল বলে জানা নেই। তাকে হত্যা করার কোনো কারণ দেখছি না। ছেলে হত্যার বিচার দাবি করেন তিনি।

গত মঙ্গলবার সকালে চাকরিতে যাওয়ার জন্য চাচার বাসা থেকে বের হয়েছিলেন ফাহিম। দু'দিন বাসায় না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজ করেন পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার থানায় জিডি করে তার পরিবার। গত শুক্রবার ফাহিমের লাশ পায় পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।