নীলফামারীতে শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৯      

নীলফামারী সংবাদদাতা

নীলফামারীতে শিশুর মরদেহ উদ্ধার

সাবেত হোসেন

নীলফামারীর ডিমলায় সাবেত হোসেন (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে ডিমলা সদর উপজেলার ছোটপুল-সংলগ্ন আরডিআরএস পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। সাবেত শরীয়তপুর জেলার আব্দুস সালামের ছেলে। সে পচারহাট এলাকায় নানা হামিদুল হকের বাড়িতে থাকত। সে পচারহাট ব্যাঙ্গের ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শনিবার সকালে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি সাবেত। রোববার সকালে ওই পুকুরে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে। তার শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে।

সাবেতের বাবা আব্দুস সালাম বলেন, আমি ঢাকায় গাড়ি চালাই। আমার ছেলেটা নানা বাড়িতে থাকত। সামনের বছরে ছেলেকে আমার কাছে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল। এর মধ্যে গতরাতে কে বা কারা নির্মমভাবে আমার নিষ্পাপ শিশুটিকে এভাবে কুপিয়ে মারল জানি না। আমার কোনো শত্রু নেই; তবে সাবেতের মামাদের জমিজমা নিয়ে বিরোধ আছে। আসল খুনিকে খুঁজে বের করে আমার সন্তান হত্যার সুবিচার চাই।

ডিমলা থানার ওসি মফিজ শেখ জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।