গাজীপুরে নববধূকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৯      

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে যৌতুকের বলি হতে হলো শোভা রাজমিন হুসনা নামে এক নববধূকে। বিয়ের দুই মাসের মাথায় শোভাকে তার স্বামী পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরের উত্তর ভুরুলিয়ার তালুকদারপাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী রবিউল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১২ জুলাই মাগুরা সদরের শেহেলডাঙ্গা গ্রামের সোহরাব হোসেনের ছেলে রবিউল ইসলামের সঙ্গে শোভার বিয়ে হয়। শোভা মেহেরপুরের গাংনী উপজেলার বিশ্বাসপাড়া

এলাকার মো. আবদুল হালিমের মেয়ে ছিলেন। বিয়ের আগে থেকেই শোভা গাজীপুরে বাসা ভাড়া নিয়ে ডুয়েটে ভর্তির জন্য কোচিং করছিলেন। বিয়ের পর স্বামীর সঙ্গে ডুয়েটের পাশে উত্তর ভুরুলিয়া এলাকার ভাড়া বাসায় ওঠেন। শোভার বাবা আবদুল হালিম জানান, বিয়ের পর থেকে যৌতুকের জন্য মারধর করতে থাকে রবিউল। মঙ্গলবারও শোভাকে বেদম পিটিয়ে বাবার বাড়িতে খবর দেওয়া হয়। পিটিয়ে হত্যা করার বিষয়টি গোপন করার জন্য গলায় রশি লাগিয়ে শোভাকে ঝুলিয়ে রাখে বলে তার বাবা অভিযোগ করেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গাজীপুর সদর থানার ওসি মো. ইজাজ শফি বলেন, বুধবার ভোরে অচেতন অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শোভার বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। তিনি বলেন, অভিযুক্ত রবিউলকে গ্রেফতার করা হয়েছে।