করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চ্যানেল নাইনের সাবেক প্রতিবেদক আফজালুর রহমান মারা গেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৩১ বছর। মা-বাবা, এক ভাই, দুই বোন ও আত্মীয়স্বজন রেখে গেছেন তিনি।

আফজালুর রহমান গত ৩ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে তার কফিন গতকাল রাতেই নিজ জেলা পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নে নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। তার আগে রাত ৮টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আফজালের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে রাত ৮টায় নেওয়া হয় টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) কার্যালয়ে। এ সংগঠনের নির্বাহী কমিটির সদস্য ছিলেন আফজাল। পাশাপাশি বিজেসির গবেষণা সহযোগী হিসেবেও দায়িত্বরত ছিলেন। আজ শুক্রবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আফজালুর রহমানের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান গভীর শোক প্রকাশ করেছেন। তারা তার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন